সাশ্রয়ী মূল্যের বিউটি স্পঞ্জগুলি প্রাকৃতিকভাবে চকচকে ত্বকের গোপনীয়তা:

স্বাস্থ্যকথায় আপনাকে স্বাগতম! জ্ঞাত হোস্টের আবর্তিত রোস্টারের মাধ্যমে আমরা ফ্যাশন, প্রযুক্তি, বাড়ি এবং আরও অনেক কিছুতে অন্তর্দৃষ্টি, টিপস দিতে থাকব। আমাদের সাথেই থাকুন।
স্যান্ড্রা কেবলমাত্র তার সাথে রেড কার্পেট-যোগ্য ত্বকের গোপনীয়তা আমাদের সাথে ভাগ করে নিয়েছে, এবং এটির জন্য আপনার ১ ডলারও লাগবে না।

আসলে, এই পাঁচটি স্পঞ্জের জন্য আপনাকে একটি বিউটি ব্লেন্ডারের অর্ধেকেরও কম দাম পড়বে। এছাড়াও, পাঁচটি মেকআপ স্পঞ্জ থাকা নিশ্চিত করে যে আপনি সেগুলি সমস্ত পরিষ্কার রাখেন, আপনি আপনার পুরো মুখ জুড়ে পণ্য স্থানান্তর করেন না এবং আপনি এগুলি সমস্ত ধরণের তরল এবং ক্রিম মেকআপ প্রয়োগ করতে ব্যবহার করতে পারেন।

আপনি ১০ ডলারের চেয়ে কম সময়ে পাঁচটি মেকআপ স্পন্জ পেতে পারেন। 
আপনি ১০ ডলারের চেয়ে কম সময়ে পাঁচটি মেকআপ স্পন্জ পেতে পারেন। (ক্রেডিট: ইয়াহু লাইফস্টাইল)
 বেকি ৫ পিস মেকআপ মেকআপ স্পঞ্জ সেটঃ
"আমি আমার ফাউন্ডেশনের জন্য গোলাপী ব্যবহার করি, হলুদ আমি আমার কনসিলার, নীল ব্লাশ, হালকা গোলাপী হাইলাইটার এবং বেগুনি ব্রোঞ্জার ব্যবহার করি," স্যান্ড্রা বলেছেন।

ভিজা এবং শুকনো ব্যবহারের জন্য উপযুক্ত, স্পঞ্জগুলি প্রতিটি ধরণের মেকআপ অ্যাপ্লিকেশনটির জন্য পুরোপুরি আকারযুক্ত এবং এটি প্রমাণ করার জন্য তাদের কাছে পর্যালোচনা রয়েছে। স্পঞ্জগুলি অ্যামাজনে পাওয়া যাবে।

স্যান্ড্রা তারপরে স্পঞ্জগুলি ব্যবহার করে কীভাবে একটি প্রাকৃতিক আভা তৈরি করতে পারে তা প্রদর্শন করে। “আমি কেবল এটি আমার হাতে রেখেছি, এটি গলায় পাস করুন - আপনার মুখোশ আছে এমন চেহারা আপনি দেখতে চাইবেন না। কখনও কখনও আমি এটি কিছুটা ভিজিয়ে সিল করতে পছন্দ করি। জল এটি সত্যিই ভাল মিশ্রিত করে তোলে। আমি এই স্পঞ্জগুলি পছন্দ করি কারণ এটি প্রতিটি একক কোণায় পাওয়া যায়। "
 কনসিলারের দিকে এগিয়ে চলেছে, সে দেখায় যে পুরো মিশ্রিত হতে কয়েক হালকা ড্যাব লাগবে। "খুব জোরে চাপবেন না, আপনি ত্বক থেকে পণ্যটি সরাতে চান না," তিনি বলে। ব্লাশ এবং হাইলাইটারের জন্য, তিনি স্পঞ্জটি শুকনো রাখেন। “আপনি আপনার গালের আপেলগুলিতে ব্লাশ রেখেছেন। তারপরে নাকের সেতুর উপরে, গালের উপরের দিকে হাইলাইটার, উপরের ঠোঁট এবং কিছুটা চিবুকের উপরে, ”তিনি বলেছেন। "আপনি স্পঞ্জটি হাইলাইটার এবং ব্লাশ উভয়ের জন্যই ব্যবহার করতে পারেন তবে আপনি প্রথমে ব্লাশটি নিশ্চিত করেছেন তা নিশ্চিত করুন” "

adminsashthokotha

Back to top